লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলঅফবিটরেসিপি

শাড়ি পরেই কবাডি খেলছেন একদল গৃহবধূ মহিলা, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সময়ের সাথে সাথে আমরা বড়ো হই, বয়স বাড়ে। চিরকিশোর বা চিরযুব থাকা কারোও পক্ষে সম্ভব নয়। তবুও মনের বয়স বাড়তে দিতে নেই। আসলে মনের যে ...

Published on:

সময়ের সাথে সাথে আমরা বড়ো হই, বয়স বাড়ে। চিরকিশোর বা চিরযুব থাকা কারোও পক্ষে সম্ভব নয়। তবুও মনের বয়স বাড়তে দিতে নেই। আসলে মনের যে কোনো বয়স হয় না তা স্যোশাল মিডিয়ায় ভাইরাল হওয়া অনেক ভিডিও দেখেই বোঝা যায়। ইচ্ছা থাকলেই যেকোনো মানুষ পারে তার ছেলেমানুষিগুলো ধরে রাখতে। শুধু তাই নয় তাদের ছেলেমানুষিগুলো প্রকাশ পায় মাঝে মাঝে সকলের মধ্যে যা ক্যামেরাবন্দি করে থাকেন বহু মানুষ আর পোষ্টও করেন স্যোশাল মিডিয়ায়। এগুলো দেখে আমাদের মন ভালো হয়ে যায়।

WhatsApp Group   Join Now
Telegram Group   Join Now

Village Woman, শাড়ি পরেই কবাডি খেলছেন একদল গৃহবধূ মহিলা ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও, শাড়ি পরেই কবাডি খেলছেন একদল গৃহবধূ মহিলা, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

আমাদের দেশের তুলনায় বিদেশের বয়স্কা-বয়স্কারা বহুদিন অব্দি জীবিত থাকেন। কারণ তাদের খুব সুন্দর একটি রুটিন ও প্রাত্যহিক যোগব্যায়ামের জন্য। শুধু তাই নয় তারা নিজেদের খুশি রাখার জন্য বিভিন্ন লাফিং ক্লাব বা গঠনমূলক কাজের সাথে নিজেদের যুক্ত রাখেন। তাই তাদের বয়স বাড়লেও তারা বয়স ধরে রাখতে পারেন। তবে এদেশের শহুরে বয়স্কদের ক্ষেত্রে এইসব সুযোগ থাকলেও, গ্রামের মহিলারা প্রকৃতির কোলে অযান্ত্রিক আনন্দ খুঁজে নেওয়ার চেষ্টা করে থাকেন।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে কয়েকজন বেশি বয়সের কবাডি খেলছেন। মহিলা গুলির পরনে রয়েছে শাড়ি আর চোখে মুখে ফুটে উঠেছে উৎফুল্ল। এ যেন এক নিখাদ আনন্দ। ভিডিওটি দেখেই বোঝা যাচ্ছে যে তারা কতোটা আনন্দ করে এই খেলায় মেতেছেন। শুধু তাই নয় তাদের ঘিরে রয়েছেন আরোও কয়েকজন লোক।

আসলে এটি ছত্তিসগড় অলিম্পিকের একটি অংশ। ৬ই অক্টোবর ২০২২-এ এই খেলার উদ্বোধন হয়, এই খেলা চলবে ৬ই জানুয়ারি ২০২৩ পর্যন্ত। ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী ভূপেন্দ্র বাঘেল ৬ই অক্টোবর অর্থাৎ বৃহস্পতিবার এই খেলার উদ্বোধন করেন। আইএএস অফিসার অবনীশ শরণ তাঁর টুইটার হ্যান্ডেলে এই খেলার ভিডিওটি আপলোড করেছেন। ভিডিওটি ইতিমধ্যে ২ লাখের বেশি মানুষ দেখে ফেলেছেন।

About Author

Leave a Comment