লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলঅফবিটরেসিপি

সুখবর, পুজোর আগেই বাংলার এই রেল স্টেশনে চালু হচ্ছে কোচ রেস্তোরাঁ

ভারতীয় নাগরিকদের কাছে রেল পরিষেবা অত্যন্ত গুরুত্বপূর্ণ। দিনে 50 লক্ষের বেশি মানুষ নিজের গন্তব্যে পৌঁছানোর জন্য বেছে নেন রেল ব্যবস্থাকে। একে গণপরিবহনের মেরুদন্ড বলা হয়ে ...

Published on:

ভারতীয় নাগরিকদের কাছে রেল পরিষেবা অত্যন্ত গুরুত্বপূর্ণ। দিনে 50 লক্ষের বেশি মানুষ নিজের গন্তব্যে পৌঁছানোর জন্য বেছে নেন রেল ব্যবস্থাকে। একে গণপরিবহনের মেরুদন্ড বলা হয়ে থাকে। এই গুরুত্বপূর্ণ পরিষেবা কে সবসময় সাজিয়ে গুছিয়ে রাখার জন্য ও আরো ভালো পরিষেবা দেওয়ার জন্য ভারতীয় রেল সদাই তৎপর। এইসব পরিষেবার মধ্যে নতুন যুক্ত হয়েছে কোচ রেস্তোরাঁ।

WhatsApp Group   Join Now
Telegram Group   Join Now

এই কোচ রেস্তোরাঁ অল্প সময়ে বেশ জনপ্রিয়তা লাভ করেছে সাধারণ মানুষের মধ্যে। শোনা যাচ্ছে এবার পুজোর আগে বাংলার একটি রেল স্টেশনে নতুন করে কোচ রেস্তোরাঁ বসতে চলেছে। এই রেস্তোরাঁতে ট্রেনের কামরার জানলার ধারে বসে নিজের পছন্দের খাবার খেতে পারবেন সাধারণ মানুষ। পুজোর আগেই এই সুযোগ মিলতে চলেছে নিউ জলপাইগুড়ি রেল স্টেশনে। উত্তর-পূর্ব সীমান্ত রেলওয়ের থেকে এই উদ্যোগ নেওয়া হয়েছে।

Bg Copy72, সুখবর পুজোর আগেই বাংলার এই রেল স্টেশনে চালু হচ্ছে কোচ রেস্তোরাঁ, সুখবর, পুজোর আগেই বাংলার এই রেল স্টেশনে চালু হচ্ছে কোচ রেস্তোরাঁ

2020 সাল পর্যন্ত যে সমস্ত ট্রেনের কোচগুলি অব্যবহৃত অবস্থায় পড়ে রয়েছে সেইসব কোচগুলিকে ব্যবহার করেই কোচ রেস্তোরাঁ চালু হতে চলেছে। এর আগে অবশ্য 26 শে ফেব্রুয়ারি 2020 সালে আসানসোল রেল স্টেশনে কোচ রেস্তোরাঁর উদ্বোধন হয়। উদ্বোধন করেছিলেন বাবুল সুপ্রিয়। এছাড়াও মহারাষ্ট্রের ছত্রপতি শিভাজি স্টেশন, ভোপাল স্টেশন, জব্বলপুর স্টেশন ইত্যাদি একাধিক রেলস্টেশনে এই ধরনের কোচ রেস্তোরাঁ চালু করা হয়েছে। নিউ জলপাইগুড়ি রেল স্টেশনে কোচ রেস্তোরাঁতে নিরামিষ ও আমিষ দুই ধরনের খাবার পাওয়া যাবে। পাশাপাশি প্যাক করেও নিয়ে যাওয়ার সুবিধা মিলবে।

About Author

Leave a Comment