লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলঅফবিটরেসিপি

আর কষ্ট করতে হবে না! বাবা চাকিরি পেয়েছে সুইগিতে, খুশিতে লাফিয়ে উঠলো মেয়ে, ভাইরাল ভিডিও দেখে মন ভরেছে নেটিজেনদের

এখন ছোটো থেকে বড়ো প্রতিটি মানুষের হাতেই আছে কমপক্ষে একটি করে স্মার্টফোন (Smartphone)। আর এই স্মার্টফোনেই লুকিয়ে আছে গোটা জগৎ অর্থাৎ সোশ্যাল মিডিয়া (Social media)। ...

Updated on:

এখন ছোটো থেকে বড়ো প্রতিটি মানুষের হাতেই আছে কমপক্ষে একটি করে স্মার্টফোন (Smartphone)। আর এই স্মার্টফোনেই লুকিয়ে আছে গোটা জগৎ অর্থাৎ সোশ্যাল মিডিয়া (Social media)। বর্তমান সময়ে প্রায় সকলেই সোশ্যাল মিডিয়া ব্যবহার করে। এই যুগটাকে সোশ্যাল মিডিয়ার যুগ বললেও ভুল কিছু হবে না।

WhatsApp Group   Join Now
Telegram Group   Join Now

এখন সবকিছুই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পাওয়া যায়। যেমন- সাজ সরঞ্জামের জিনিস, পড়াশোনার সামগ্রী, নিত্যনৈমিত্তিক ব্যবহারের সব জিনিস, খাবার দাবার ইত্যাদি। সোশ্যাল মিডিয়া বলতে মূলত ইউটিউব (YouTube), টুইটার (Twitter), ইন্সটাগ্রাম (Instagram), ফেসবুক (Facebook) কেই বোঝানো হয়। নিত্যদিন এত পরিমাণ মানুষ সোশ্যাল মিডিয়ায় নিজের অলস সময় কাটান যে কোনো না কোনো ভিডিও, ছবি, খবর প্রতিদিন ভাইরাল হতেই থাকে।

Daughter And Father1, আর কষ্ট করতে হবে না! বাবা চাকিরি পেয়েছে সুইগিতে খুশিতে লাফিয়ে উঠলো মেয়ে ভাইরাল ভিডিও দেখে মন ভরেছে নেটিজেনদের, আর কষ্ট করতে হবে না! বাবা চাকিরি পেয়েছে সুইগিতে, খুশিতে লাফিয়ে উঠলো মেয়ে, ভাইরাল ভিডিও দেখে মন ভরেছে নেটিজেনদের

বাবা আর মেয়ের সম্পর্কের মাধুর্য আলাদা রকমের হয়। একজন বাবার কাছে তার মেয়ে সব থেকে কাছের ও স্পেশাল। অপরদিকে একজন মেয়ের কাছে তার বাবাই পৃথিবীর সেরা মানুষ। বাবা আর মেয়ের সম্পর্ক বর্ণনা করা ভাষার অতীত। সোশ্যাল মিডিয়াতে হামেশাই কিছু না কিছু ভিডিও ভাইরাল হতেই থাকে। কিন্তু আজ আমরা আপনাদের এমন এক ভিডিওর কথা বলব যা বাবা আর মেয়ের সম্পর্কের অসাধারণ মুহূর্ত ফুটিয়ে তুলেছে।

আসলে মেয়েটির বাবা একটি অনলাইন খাদ্য সরবরাহকারী সংস্থায় ডেলিভারি বয়ের চাকরি পেয়েছেন। সেই খবর মেয়েকে দেওয়া মাত্রই আনন্দে আত্মহারা হয়ে গেছে সে। অনেকদিন ধরেই চাকরির চেষ্টা করছিলেন ওই ব্যক্তি। কিন্তু পাচ্ছিলেন না। অবশেষে ডেলিভারি বয়ের এই চাকরিটি পান।

ভিডিওটিতে স্পষ্ট দেখা যাচ্ছে যে একটি 8-9 বছরের বাচ্চা মেয়ে স্কুলের পোশাক পরে দু’হাতে নিজের মুখ ঢেকে দাঁড়িয়ে আছে। আর অপরদিকে অনলাইন খাদ্য সরবরাহকারী সংস্থাটির ইউনিফর্ম শরীরে ঠেকিয়ে সামনে দাঁড়িয়ে রয়েছে তার বাবা। চোখ থেকে হাত সরানোর পর এমন দৃশ্য দেখে আনন্দে এক লাফে বাবার কোলে উঠে যায় মেয়েটি। মেয়ের এমন আনন্দ দেখে বাকরুদ্ধ হয়ে যায় তার বাবাও। এই জন্যই বোধহয় বাবারা মেয়েদেরকে “মা” বলে।

About Author

Leave a Comment