লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলঅফবিটরেসিপি

এবার গোটা বচ্চন পরিবারের ওপরে এসে পড়ল দুশ্চিন্তার ঘন কালো মেঘ, নির্ঘুমে রাত কাটাচ্ছেন ঐশ্বর্য!

বর্তমানে বলিউড তারকাদের ব্যক্তি জীবনের উপর নজর এবং তা নিয়ে গসিপ নেটিজেনদের কাছে বিনোদনের অন্যতম বিষয় হয়ে দাঁড়িয়েছে। বলিউড তারকাদের ব্যক্তি জীবনের মতোই কয়েকটি বলি-পরিবারের ...

Published on:

বর্তমানে বলিউড তারকাদের ব্যক্তি জীবনের উপর নজর এবং তা নিয়ে গসিপ নেটিজেনদের কাছে বিনোদনের অন্যতম বিষয় হয়ে দাঁড়িয়েছে। বলিউড তারকাদের ব্যক্তি জীবনের মতোই কয়েকটি বলি-পরিবারের ওপরেও সর্বদায় তীক্ষ্ণ নজর রাখেন নেটিজেনরা।

WhatsApp Group   Join Now
Telegram Group   Join Now

এই নজর রাখার দরুনই সেলিব্রেটি পরিবার গুলোকে মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ার চর্চিত বিষয় হয়ে উঠতে দেখি আমরা। ঠিক তেমনি একটি অতি জনপ্রিয় পরিবারের নাম বচ্চন পরিবার। পরিবারের প্রায় প্রতিটি সদস্য বলিউডের প্রথম শ্রেণীর তারকা। তাই বচ্চন পরিবার সবসময়ই চর্চার অন্যতম কেন্দ্রবিন্দু।

কিন্তু এইবার বলিউডের এই জনপ্রিয় পরিবারের ওপর নেমেছে কালো ছায়া। আর বিপত্তির কারণ হচ্ছেন বচ্চন পরিবারের পুত্রবধূ বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই বচ্চন। সংবাদ সিরোনামে আসবার জন্য এই নামটাই যথেষ্ট। তার সর্ম্পকে আলাদা করে বলবার কিছু নেই। বহু চর্চিত জীবনে বহুবার সমালোচনার মুখে তাঁকে পড়তে হয়েছে। একজন সফল অভিনেত্রী হিসাবে বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে তার জনপ্রিয়তা আকাশচুম্বী। কিন্তু এবার সমালোচনার বিষয় সম্পূর্ণ অভিনব যা তার জীবন থেকে রাতের ঘুম কেড়ে নিয়েছে।

সম্প্রতি জানা যায়, কয়েকদিন আগেই পুলিশ স্টেশনে ডাক এসেছিল তার। সেই খেসারত দিতে হচ্ছে গোটা বচ্চন পরিবারকে। কি এমন কাণ্ড ঘটালেন বিশ্বসুন্দরী যার খেসারত দিতে হচ্ছে গোটা বচ্চন পরিবারকে? কি কারণে ডাক এলো তার পুলিশ স্টেশন থেকে? তবে চলুন জেনে নেওয়া যাক কি সেই কারণ।

ঐশ্বর্য রাই বচ্চনের বেশ কিছু বিদেশী সম্পত্তির মালিক। যে কারণে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টর বা ইডির(ED) তরফ থেকে জেরার জন্য তাকে ডেকে পাঠানো হয়েছিল। আর তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে শুরু হয়েছে নানা কথা। বহু কটূক্তির শিকার তাকে হতে হয়েছে। আর এই কারণেই বচ্চন পরিবারকে সমালোচনার মুখে পড়তে হয়েছে।

About Author

Leave a Comment