লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলঅফবিটরেসিপি

‘৬০%সর্বজয়া+২০%খেলাঘর+২০% খুকুমণি হোম ডেলিভারি হয়ে গেলো জগদ্ধাত্রী’- শুরুর দিনেই ট্রোলড ধারাবাহিক জগদ্ধাত্রী!

29 শে আগস্ট থেকে শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’। বাড়ির শান্তশিষ্ট মেয়েটিই দাপুটে স্পেশাল ক্রাইম ব্রাঞ্চ অফিসার। সম্প্রতি জি বাংলায় শেষ হয়েছে ‘উমা’ ধারাবাহিক। ‘উমা’ ...

Published on:

29 শে আগস্ট থেকে শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’। বাড়ির শান্তশিষ্ট মেয়েটিই দাপুটে স্পেশাল ক্রাইম ব্রাঞ্চ অফিসার। সম্প্রতি জি বাংলায় শেষ হয়েছে ‘উমা’ ধারাবাহিক। ‘উমা’ ধারাবাহিকের স্লটেই ব্লুজ প্রোডাকশনের ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’ শুরু হয়েছে। বাড়ির শান্তশিষ্ট লক্ষ্মীমন্ত মেয়ে জগদ্ধাত্রী। সে ঘরের কাজে পটু। সবাইকে আগলে রাখে, সামলায় সমস্ত কাজ। কিন্তু বাইরে সে স্পেশাল ক্রাইম ব্রাঞ্চ অফিসার। তাঁর বাড়িতে থাকা আরেক সদস্যও স্পেশাল ক্রাইম ব্রাঞ্চ অফিসার।

WhatsApp Group   Join Now
Telegram Group   Join Now

Bg Copy34, ‘৬০%সর্বজয়া+২০%খেলাঘর+২০% খুকুমণি হোম ডেলিভারি হয়ে গেলো জগদ্ধাত্রী’- শুরুর দিনেই ট্রোলড ধারাবাহিক জগদ্ধাত্রী!, ‘৬০%সর্বজয়া+২০%খেলাঘর+২০% খুকুমণি হোম ডেলিভারি হয়ে গেলো জগদ্ধাত্রী’- শুরুর দিনেই ট্রোলড ধারাবাহিক জগদ্ধাত্রী!

এই ধারাবাহিকে দেখানো হবে জগদ্ধাত্রী কিভাবে ঘরে এবং বাইরে দুদিক সামলে চরে। এই ধারাবাহিকে নায়কের ভূমিকায় রয়েছেন সৌম্যদীপ মুখার্জি। এবং নায়িকার ভূমিকায় রয়েছেন অঙ্কিতা মল্লিক। ধারাবাহিকে সৌম্যদীপের নাম সয়ম্ভূ এবং অঙ্কিতার নাম জগদ্ধাত্রী। দুজনেই স্পেশাল ক্রাইম ব্রাঞ্চ অফিসার।

Bg Copy35, ‘৬০%সর্বজয়া+২০%খেলাঘর+২০% খুকুমণি হোম ডেলিভারি হয়ে গেলো জগদ্ধাত্রী’- শুরুর দিনেই ট্রোলড ধারাবাহিক জগদ্ধাত্রী!, ‘৬০%সর্বজয়া+২০%খেলাঘর+২০% খুকুমণি হোম ডেলিভারি হয়ে গেলো জগদ্ধাত্রী’- শুরুর দিনেই ট্রোলড ধারাবাহিক জগদ্ধাত্রী!

তবে জগদ্ধাত্রী ধারাবাহিকটি শুরু হতে না হতেই স্যোশাল মিডিয়ায় সমালোচনার ঝড়। সোশ্যাল মিডিয়ায় একজন এই ধারাবাহিক নিয়ে রিভিউ দিয়েছেন,“ জগদ্ধাত্রী মাই রিভিউ- ফ্যামিলি সিন এ ভরপুর জগদ্ধাত্রীর প্রথম এপিসোড পার্সোনালি খুবই বোরিং লেগেছে…আরেকটু টানটান না করলে স্লট পাওয়া মুশকিল…যেখানে উল্টোদিকে গাটছড়ার মতো প্রতিপক্ষ আর জমজমাট এপিসোড চলছে সেখানে ব্লাউজকাকুকে স্লট পেতে গেলে জগদ্ধাত্রিকে আরো জমজমাট করতে হবে।” প্রথম থেকেই সমালোচিত হচ্ছে জগদ্ধাত্রী ধারাবাহিক। কিন্তু নেটিজনদের অনেকেই পছন্দ করতে শুরু করেছেন ধারাবাহিকটি।

About Author

Leave a Comment