লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলঅফবিটরেসিপি

Viral Video Today: ষাঁড়টিকে বাইকে করে বাড়িতে নিয়ে যেতে লাগলেন ব্যক্তি, এরপর যা হল ভাবতে পারবেন না

সোশ্যাল মিডিয়া বিনোদনের অন্যতম ক্ষেত্র। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমাদের চারপাশের বিভিন্ন ঘটনাই আমরা জানতে পারি । প্রতিনিয়ত বিভিন্ন ধরনের ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। এক ...

Published on:

সোশ্যাল মিডিয়া বিনোদনের অন্যতম ক্ষেত্র। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমাদের চারপাশের বিভিন্ন ঘটনাই আমরা জানতে পারি । প্রতিনিয়ত বিভিন্ন ধরনের ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। এক একটি ভিডিওর বিষয় হয় একেক রকম। কোন কোন ভিডিও আমাদের মনে রাগের উদ্রেক করে।আবার কোন কোন ভিডিও সোশ্যাল মিডিয়ায় হাসির পরিবেশ সৃষ্টি করে। অনেক ভিডিও থাকে যেগুলো আমাদের অবাক করে। সম্প্রতি তেমন একটি ভিডিও ভাইরাল হলো।

WhatsApp Group   Join Now
Telegram Group   Join Now

সম্প্রতি ভাইরাল হওয়া এই ভিডিওটিতে দেখা গেল একজন ব্যক্তি বাইক চালাচ্ছে। কিন্তু বাইকটির পেছনে তিনি একটি বড় বেল্ট দিয়ে বসিয়ে রেখেছেন বিশাল আকৃতির একটি ষাঁড় কে। সেই ষাঁড় এর সিং দেখলে আপনি ভয় পেয়ে যাবেন। এতটাই ভয়ঙ্কর তার সেই শিং যা যেকোনো সময় যে কোন মানুষকে ঘায়েল করে দিতে পারবে। এই অবস্থায় ষাঁড় টিকে বাইকের পেছনে রেখে বাইক চালাচ্ছেন সেই ব্যক্তি।

ইনস্টাগ্রামে সেই ভিডিওটি ভীষণ ভাইরাল হয়েছে। সেই ব্যক্তির আশেপাশের কোন মানুষ ভিডিওটি করেছেন এবং সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। ভিডিওটি খুব ই ভাইরাল হয়েছে। ভিডিওটি অবাক করে দিয়েছে সকল দর্শকদের । অনেক রকমের মন্তব্য করেছেন ভিডিওটির কমেন্ট বক্স এ। অনেকের মতে এভাবে একটি ষাঁড়কে নিয়ে যাওয়াই উচিত হয়নি সেই ব্যক্তির।

About Author

Leave a Comment