লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলঅফবিটরেসিপি

Koushani Mukhopadhyay: মমতাকে মা দুর্গার সঙ্গে তুলনা অভিনেত্রী কৌশানীর

অভিনেত্রী কৌশনি মুখার্জি যিনি কিনা বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির একজন চূড়ান্ত নাম করা জনপ্রিয় অভিনেত্রী। টলিউড এ নিজের দক্ষতার জেরে জায়গা করে নিয়েছিলেন পোক্ত ভাবেই। তবে ...

Published on:

অভিনেত্রী কৌশনি মুখার্জি যিনি কিনা বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির একজন চূড়ান্ত নাম করা জনপ্রিয় অভিনেত্রী। টলিউড এ নিজের দক্ষতার জেরে জায়গা করে নিয়েছিলেন পোক্ত ভাবেই। তবে অভিনেত্রী কে তেমন আর বিনোদন জগতের সাথে খুব একটা দেখা যাচ্ছে না।

WhatsApp Group   Join Now
Telegram Group   Join Now

কারণটা এখনো অভিনেত্রী ঠিক করে পরিস্কার করে জানান নি। তবে তাঁকে এখন খুব বেশি রাজনৈতিক দিকে দেখতে পাওয়া যায়। রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের হয়েই প্রতিনিধিত্ব করে চলেছেন তিনি। সম্প্রতি কোচবিহার এ বিজয়া সন্মেলনী তে উপস্থিত ছিলেন তিনি। দলের প্রধান মমতা ব্যানার্জী এর নামে প্রশংসায় পঞ্চমুখ অভিনেত্রী।

অভিনেত্রী বলেন, “দিদি শসা মুড়ি খেয়ে মানুষের জন্য ভাবেন”।2021 এ বিধানসভা নির্বাচনে এর আগে অভিনেত্রী তৃণমূলের হয়ে এই দলে যোগদান করেন। তৃণমূলের হয়ে কৃষ্ণনগর থেকে ভোটে দাঁড়িয়ে ছিলেন তিনি। তবে মুকুল রায়ের বিরুদ্ধে জিততে পারেন নি তিনি।

কোচবিহার এ হওয়া এই সন্মেলিনী তে তিনি উপস্থিত ছিলেন। তিনি তখন মমতা ব্যানার্জি এর প্রশংসা য় পঞ্চমুখ হয়ে অনেক ভালো ভালো কথা বলেন। ৩৬৫ দিন দিদি শুধু আপনাদের জন্যেই ভাবছে। তিনি বলেন, ” দিদিকে আমি মুড়ি শসা ছাড়া কিছু খেতে দেখিনি। আমরা সকলে যখন বসে বিরিয়ানি খাই তখন তিনি চা বিস্কুট খেয়ে আপনাদের কথা ভাবেন। “

About Author

Leave a Comment