লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলঅফবিটরেসিপি

বিয়ের আগেই সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী! নুসরতের পর এবার পালা মধুমিতার!

এখন ছোটো থেকে বড়ো প্রতিটি মানুষের হাতেই আছে কমপক্ষে একটি করে স্মার্টফোন। আর এই স্মার্টফোনেই লুকিয়ে আছে গোটা জগৎ অর্থাৎ সোশ্যাল মিডিয়া। বর্তমান সময়ে প্রায় ...

Published on:

এখন ছোটো থেকে বড়ো প্রতিটি মানুষের হাতেই আছে কমপক্ষে একটি করে স্মার্টফোন। আর এই স্মার্টফোনেই লুকিয়ে আছে গোটা জগৎ অর্থাৎ সোশ্যাল মিডিয়া। বর্তমান সময়ে প্রায় সকলেই সোশ্যাল মিডিয়া ব্যবহার করে। এই যুগটাকে সোশ্যাল মিডিয়ার যুগ বললেও ভুল কিছু হবে না। এখন সবকিছুই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পাওয়া যায়।

WhatsApp Group   Join Now
Telegram Group   Join Now

C76Fa610 68Ee 4977 9A20 85Ab19681779, বিয়ের আগেই সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী! নুসরতের পর এবার পালা মধুমিতার!, বিয়ের আগেই সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী! নুসরতের পর এবার পালা মধুমিতার!

যেমন- সাজ সরঞ্জামের জিনিস, পড়াশোনার সামগ্রী, নিত্যনৈমিত্তিক ব্যবহারের সব জিনিস, খাবার দাবার ইত্যাদি। সোশ্যাল মিডিয়া বলতে মূলত ইউটিউব, টুইটার, ইন্সটাগ্রাম, ফেসবুক কেই বোঝানো হয়। নিত্যদিন এত পরিমাণ মানুষ সোশ্যাল মিডিয়ায় নিজের অলস সময় কাটান যে কোনো না কোনো ভিডিও, ছবি, খবর প্রতিদিন ভাইরাল হতেই থাকে। বিশেষ করে তা যদি কোনো অভিনেতা বা অভিনেত্রীর হয়।

753Eeeca 418E 4F68 8Cdc 96C7F6Bea2C2, বিয়ের আগেই সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী! নুসরতের পর এবার পালা মধুমিতার!, বিয়ের আগেই সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী! নুসরতের পর এবার পালা মধুমিতার!

সম্প্রতি এমনই একটি ছবি ভাইরাল হয়েছে টলিউডের অন্যতম বিখ্যাত অভিনেত্রী মধুমিতা সরকারের। ছবিটি তার মেয়ের। এরপর থেকেই সোশ্যাল মিডিয়া উত্তাল হয়েছে মেয়ের বাবার নাম জানার জন্য। আপনাদের জানিয়ে রাখি সম্প্রতি মধুমিতা সরকার বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রি পেরিয়ে দক্ষিণ ভারতে গেছেন কাজ করতে। তার এই সফলতায় গর্বিত বাঙালি।

44B739D9 B886 4Bc3 Ae0A 2E11C1A03735, বিয়ের আগেই সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী! নুসরতের পর এবার পালা মধুমিতার!, বিয়ের আগেই সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী! নুসরতের পর এবার পালা মধুমিতার!

সম্প্রতি তিনি একটি হলুদ পুতুলের সাথে দুটি ছবি পোস্ট করে জানান যে সেটি তার মেয়ে। এরপর থেকেই সোশ্যাল মিডিয়ায় একাংশ মজা করার জন্য জানতে চাইছে মেয়ের বাবার নাম। তবে এসবের মধ্যেও মধুমিতার কমেন্ট বক্স শুভেচ্ছা বার্তায় ভরে উঠেছে। সোশ্যাল মিডিয়ায় বেশ এক্টিভ থাকেন অভিনেত্রী। বিভিন্ন ফটোশুটের ছবিও আপলোড করেন তিনি। তার ছবিতে একাধিক ভালো ভালো কমেন্টের পাশাপাশি দেখা মেলে বেশকিছু নেগেটিভ কমেন্টেরও।

About Author

Leave a Comment