লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলঅফবিটরেসিপি

একসঙ্গে অসুস্থ মিঠাই আর উচ্ছে বাবু! মন খারাপ দর্শকদের! তাহলে কি পর্দা থেকে সাময়িক বিদায় নিচ্ছে আদৃত আর সৌমীতৃষা?

বাংলা ধারাবাহিক গুলি দর্শকদের খুবই পছন্দের। এই ধারাবাহিকটি দেখতে দর্শকরা খুবই পছন্দ করে। টিআরপি এর দিক থেকে এটিই সব থেকে এগিয়ে থাকা ধারাবাহিক। এই ধারাবাহিকটি ...

Published on:

বাংলা ধারাবাহিক গুলি দর্শকদের খুবই পছন্দের। এই ধারাবাহিকটি দেখতে দর্শকরা খুবই পছন্দ করে। টিআরপি এর দিক থেকে এটিই সব থেকে এগিয়ে থাকা ধারাবাহিক। এই ধারাবাহিকটি দর্শকদের খুবই পছন্দের। প্রথম থেকেই ধারাবাহিকটি দর্শকদের মন জয় করে আসছে। এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছেন অভিনেতা আদৃত রয়এবং অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু।এদের দুজনের অভিনয় এবং এদের দুজনের জুটি সকলে ভীষণ পছন্দ করেন।

WhatsApp Group   Join Now
Telegram Group   Join Now

Whatsapp Image 2022 10 08 At 13.47.21 1, একসঙ্গে অসুস্থ মিঠাই আর উচ্ছে বাবু! মন খারাপ দর্শকদের! তাহলে কি পর্দা থেকে সাময়িক বিদায় নিচ্ছে আদৃত আর সৌমীতৃষা?, একসঙ্গে অসুস্থ মিঠাই আর উচ্ছে বাবু! মন খারাপ দর্শকদের! তাহলে কি পর্দা থেকে সাময়িক বিদায় নিচ্ছে আদৃত আর সৌমীতৃষা?

বর্তমানে এই ধারাবাহিক এ সিড ও মিঠাই এর বিবাহ বার্ষিকী পর্ব দেখানো হয়েছে। ফলে দুজন আরো কাছে এসেছে ।এর ফলে দর্শকরা খুবই খুশি হয়েছেন ।যদিও কাহিনীতে এখনো অনেক টুইস্ট বাকি । তবে মিঠাই ধারাবাহিকের দর্শকদের জন্য রয়েছে একটি দুঃসংবাদ। সেটি হল অভিনেতা আদৃত রয় ভীষণ জ্বর এর মুখোমুখি হয়েছেন। তার সঙ্গে সঙ্গে অসুস্থ হয়েছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু ও অর্থাৎ এই ধারাবাহিকের দুজন মুখ্য চরিত্রই বর্তমানে অসুস্থতার কবলে।

Whatsapp Image 2022 10 08 At 13.47.23, একসঙ্গে অসুস্থ মিঠাই আর উচ্ছে বাবু! মন খারাপ দর্শকদের! তাহলে কি পর্দা থেকে সাময়িক বিদায় নিচ্ছে আদৃত আর সৌমীতৃষা?, একসঙ্গে অসুস্থ মিঠাই আর উচ্ছে বাবু! মন খারাপ দর্শকদের! তাহলে কি পর্দা থেকে সাময়িক বিদায় নিচ্ছে আদৃত আর সৌমীতৃষা?

তবুও জানা গেছে নিজেদের অসুস্থতাকে উপেক্ষা করে তারা দুজনেই শুটিংয়ে ফিরেছেন ।অতএব এই ধারাবাহিকের শুটিং বন্ধ হয়নি। যদিও আদৃত রয় এখন কিছুটা সুস্থ রয়েছেন। কিন্তু স্বাভাবিকভাবেই তার দুর্বলতা রয়ে গেছে।মিঠাই ও সিদ্ধার্থের ফ্যান পেইজ থেকে এই খবর জানা গিয়েছে। তার অনুগামীরা প্রার্থনা করেছেন তাদের সুস্থতার জন্য। আশা করা যায় তারা খুবই তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবেন।

About Author

Leave a Comment