লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলঅফবিটরেসিপি

রচনা ব্যানার্জীকে দেখা গেল এক পুরুষের সাথে! তাহলে কি নতুন সম্পর্কে জড়াতে চলেছেন তিনি?

বাংলা ফিল্ম ইন্ড্রাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী হলেন রচনা ব্যানার্জী (Rachna Banerjee) । বাংলা ফিল্ম জগতে একটা সময়ে তিনি দাপিয়ে অভিনয় (Acting) করেছিলেন। প্রসেনজিৎ চ্যাটার্জীর (Prosenjit Chatterjee) ...

Published on:

বাংলা ফিল্ম ইন্ড্রাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী হলেন রচনা ব্যানার্জী (Rachna Banerjee) । বাংলা ফিল্ম জগতে একটা সময়ে তিনি দাপিয়ে অভিনয় (Acting) করেছিলেন। প্রসেনজিৎ চ্যাটার্জীর (Prosenjit Chatterjee) সাথে তিনি জুটি বেঁধে বহু হিট সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন। হিন্দিতে অমিতাভ বচ্চনের সাথে সুরিয়াবংশম সিনেমা করেন তিনি। এছাড়াও পরবর্তীতে দেবের সাথে অগ্নিসপথ সিনেমা করেছেন। আবার রামধনুর মতো ভিন্ন ধরনের সিনেমা করেন তিনি। এমনকি বর্তমানে রামধনুর মতো ভিন্ন স্বাদের ছবিতেও তিনি অভিনয় করেছেন। তাঁর হাসি এবং সারল্য ছুঁয়ে যায় সকল দর্শকদের।

WhatsApp Group   Join Now
Telegram Group   Join Now

Rachana Banerjee2, রচনা ব্যানার্জীকে দেখা গেল এক পুরুষের সাথে! তাহলে কি নতুন সম্পর্কে জড়াতে চলেছেন তিনি?, রচনা ব্যানার্জীকে দেখা গেল এক পুরুষের সাথে! তাহলে কি নতুন সম্পর্কে জড়াতে চলেছেন তিনি?

তবে তাঁর জনপ্রিয়তা লাভের অন্যতম কারণ দিদি নাম্বার ওয়ান (Didi No. 1)। এটি জি বাংলার অন্যতম রিয়েলিটি শো। এই ধারাবাহিকের জনপ্রিয়তা নিয়ে আলাদা করে কিছু বলার অপেক্ষা রাখে না। শুধু পশ্চিমবাংলা নয়, ভারতের বহু জায়গার মানুষ এই শো দেখেন। এখানে তিনি সরাসরি মানুষের সাথে মেশার সুযোগ পান। তাঁর সুমিষ্ট ব্যবহার মন কেড়ে নেয় সকলের। এই মঞ্চে বিভিন্ন মহিলারা এসে তাদের জীবনের লড়াইয়ের কাহিনী তুলে ধরেন সকলের সামনে। এই কাহিনী আবার অনুপ্রাণিত করে বিভিন্ন প্রান্তে ছড়িয়ে থাকা মহিলাদের। যেসব নারীরা বারংবার বিপর্যয়ের সম্মুখীন হয়েও হার মানেন না, দেওয়ালে পিঠ ঠেকে যাওয়ার পরও জারি রাখেন তাদের সংগ্রাম। তাদেরকে লড়াইয়ের কাহিনী ভাগ করে নেওয়ার সুযোগ করে দেয় দিদি নাম্বার ওয়ান।

Rachana Banerjee1, রচনা ব্যানার্জীকে দেখা গেল এক পুরুষের সাথে! তাহলে কি নতুন সম্পর্কে জড়াতে চলেছেন তিনি?, রচনা ব্যানার্জীকে দেখা গেল এক পুরুষের সাথে! তাহলে কি নতুন সম্পর্কে জড়াতে চলেছেন তিনি?

তবে শুধু ভালো সঞ্চালিকাই নয়, তিনি ভালো মা-ও। কারণ রচনা ব্যানার্জী ব্যস্ততার মধ্যেও সময় দেন নিজের ছেলেকে। তবে তাঁর সন্তানের পিতার অর্থাৎ তাঁর স্বামীর সাথে থাকেন না তিনি। তিনি ছেলে প্রণীলকে নিয়ে আলাদাই থাকেন। রচনা ব্যানার্জীর স্বামী প্রবাল।তাঁদের ডিভোর্স হয়নি, কিন্তু বহুদিন ধরে আলাদা হয়েছেন তারা। কিন্তু এবার পুজোতে রচনা ব্যানার্জীকে দেখা গেল এক পুরুষের সাথে। কে তিনি?

Rachana Banerjee, রচনা ব্যানার্জীকে দেখা গেল এক পুরুষের সাথে! তাহলে কি নতুন সম্পর্কে জড়াতে চলেছেন তিনি?, রচনা ব্যানার্জীকে দেখা গেল এক পুরুষের সাথে! তাহলে কি নতুন সম্পর্কে জড়াতে চলেছেন তিনি?

দীর্ঘ কয়েক বছর পরে নিজের স্বামীর সাথেই ধরা দিলেন রচনা। একসাথে দুজনে দুর্গাপুজোতে সময় কাটিয়েছেন। সাথে ছিল তাঁদের ছেলে। আসলে রচনা এবং প্রবাল ব্যক্তিগত কারণেই আলাদা থাকেন। ডিভোর্স হয়নি তাদের। তবে এতো বছর পরে তাঁদের একসাথে ধরা দেওয়া কি নতুন করে সম্পর্ক শুরু করার ইঙ্গিত নাকি সবটাই ছেলের জন্য? আলোচনার ঝড় স্যোশাল মিডিয়ায়।

About Author

Leave a Comment