লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলঅফবিটরেসিপি

Srabanti Chatterjee: এবার কি চতুর্থ বিয়ে! শ্রাবন্তীর জীবনে নতুন প্রেম জমে ক্ষীর

টলিউডের অন্যতম বিখ্যাত অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি 17 ই আগস্ট 1987 সালে জন্মগ্রহণ করেন। তিনি 1997 সালে “মায়ার বাঁধন” চলচ্চিত্র থেকে অভিনয় জগতে পা রাখেন। তাঁর ...

Published on:

টলিউডের অন্যতম বিখ্যাত অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি 17 ই আগস্ট 1987 সালে জন্মগ্রহণ করেন। তিনি 1997 সালে “মায়ার বাঁধন” চলচ্চিত্র থেকে অভিনয় জগতে পা রাখেন। তাঁর প্রথম সবথেকে বড়ো হিট ছিল “চ্যাম্পিয়ন”। যা 2003 সালে মুক্তি পায়। এরপর তিনি পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেন। 2008 সালে “ভালোবাসা ভালোবাসা” ফিল্মের মাধ্যমে কামব্যাক করেন।

WhatsApp Group   Join Now
Telegram Group   Join Now

Bg Copy80, Srabanti Chatterjee: এবার কি চতুর্থ বিয়ে! শ্রাবন্তীর জীবনে নতুন প্রেম জমে ক্ষীর, Srabanti Chatterjee: এবার কি চতুর্থ বিয়ে! শ্রাবন্তীর জীবনে নতুন প্রেম জমে ক্ষীর

মাত্র 16 বছর বয়সে তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তাঁর ছেলের নাম ঝিনুক। কিন্তু পরিচালক রাজীব বিশ্বাসের সাথে সম্পর্ক খারাপ হওয়ায় তাঁরা একে অপরকে ডিভোর্স দেন। এরপর কৃষাণ বিরাজ নামের একজন মডেলকে বিয়ে করেন। বিয়ের এক বছরের মধ্যে তাঁর সাথেও শ্রাবন্তীর ডিভোর্স হয়ে যায়। এরপর রোশন সিং কে বিয়ে করেন। তাঁর সাথেও বিয়ের এক বছরের মধ্যে ডিভোর্স হয়ে যায়। সম্প্রতি শোনা যাচ্ছে অভিরূপ নাগ চৌধুরী নামের একজনের সাথে সম্পর্কে আছেন শ্রাবন্তী।

কিছুদিন আগেই মালদ্বীপে গেছিলেন শ্রাবন্তী চ্যাটার্জি। টলি পাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে চর্চিত “বন্ধু” আভিরূপের সাথেই মালদ্বীপ গিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু সোশ্যাল মিডিয়া অন্য কথা বলছে। শ্রাবন্তীর সাথে মালদ্বীপ গিয়েছিল ছেলে ঝিনুক ওরফে অভিমন্যু ও তার বান্ধবী দামিনী। শনিবার সদ্য কাটিয়ে আসা সময়কে মনে করে বেশকিছু ছবি দিয়ে একটি ভিডিও বানিয়ে ইন্সটাগ্রামে পোস্ট করে দামিনী। সেই ভিডিওতে কমেন্টও করেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি।

Bg Copy79, Srabanti Chatterjee: এবার কি চতুর্থ বিয়ে! শ্রাবন্তীর জীবনে নতুন প্রেম জমে ক্ষীর, Srabanti Chatterjee: এবার কি চতুর্থ বিয়ে! শ্রাবন্তীর জীবনে নতুন প্রেম জমে ক্ষীর

মডেল দামিনী ঘোষের সাথে গত তিন বছর ধরে সম্পর্কে আছে শ্রাবন্তী চ্যাটার্জির ছেলে ঝিনুক। প্রায়ই একে অপরের সাথে বিভিন্ন ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে দেখা যায় তাদের। প্রথম থেকেই ছেলের এই বিশেষ বান্ধবীর সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে তুলেছেন শ্রাবন্তী। তাঁরা একসাথে ঘুরতেও যান।

অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী কে এদিন এক ইন্টারভিউতে বন্ধু অভিরূপ নাগকে নিয়ে প্রশ্ন করা হলে তিনি জানান তার সাথে কোন প্রেমের সম্পর্ক নেই। তবে ঘনিষ্ঠ বন্ধু তারা। এমনকি অভিরূপ নাগের বন্ধুদের সাথেও তার বেশ সখ্যতা গড়ে উঠেছে। একটা ভালো গ্রুপ পেয়েছেন বলেও জানান তিনি।

Bg Copy78, Srabanti Chatterjee: এবার কি চতুর্থ বিয়ে! শ্রাবন্তীর জীবনে নতুন প্রেম জমে ক্ষীর, Srabanti Chatterjee: এবার কি চতুর্থ বিয়ে! শ্রাবন্তীর জীবনে নতুন প্রেম জমে ক্ষীর

আজ গণেশ চতুর্থী। সারা ভারত মেতে উঠেছে গণেশ বন্দনায়। এ দেশের সর্বত্র উদযাপন করা হচ্ছে সিদ্ধিদাতা গণেশের পুজো। বিশেষ করে আজ মহারাষ্ট্রে প্রচুর ধুমধাম চলছে। এবার টলিউডের সেলিব্রিটিরাও মেতে উঠেছেন গণেশ বন্দনায়। অনেকের বাড়িতেই আগমন ঘটেছে সিদ্ধিদাতা গণেশের। তাদের মধ্যে ব্যতিক্রমী নন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তিনিও গণেশ পুজোর আয়োজন করেছেন, গণেশ চতুর্থী উপলক্ষে। একটি সুন্দর গণেশ মূর্তি কিনেছেন তিনি। বেশ বড় করে পুজোর আয়োজন করেছেন অভিনেত্রী। এই সব কিছুই বোঝা যাচ্ছে অভিনেত্রীর পোস্ট করা ছবি দেখে। মূর্তির সামনে রাখা হয়েছে পূজার ভোগ। ফুলমালা দিয়ে সাজানো হয়েছে গণেশের মূর্তি। আর ছবিতে দেখা যাচ্ছে হাতজোড় করে গণেশ মূর্তির সামনে বসে রয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এই ছবি পোস্ট করার সাথে সাথেই ভাইরাল হয়ে গেছে।

আরেকটি পোস্ট ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার। তবে সেটি শ্রাবন্তী চ্যাটার্জী নয়। সেই পোষ্টটি তার বিশেষ বন্ধু অভিরূপের। অভিরূপ একটি পোস্ট শেয়ার করেছিলেন। যার সারমর্ম ছিল, তিনি যে মেয়েটিকে পছন্দ করেন সে একটু পাগলী ধরনের। সে যেমন তাকে সেভাবেই পছন্দ করেন তিনি। এই পোস্টে কমেন্ট করেন শ্রাবন্তী চ্যাটার্জী। তারপরই ভাইরাল হয়ে যায় পোস্টটি। সামনে দুর্গাপুজো। পুজোর আগেই নিজেদের সম্পর্কের কথা জানিয়ে দিচ্ছেন তারা।

About Author

Leave a Comment