লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলঅফবিটরেসিপি

Sabitri Chatterjee: সাবিত্রী চট্টোপাধ্যায়ের বায়োপিক বানাতে চলেছেন লীনা গঙ্গোপাধ্যায়!

বাংলা সিনেমার স্বর্ণযুগের এক অন্যতম কিংবদন্তি হলেন সাবিত্রী চট্টোপাধ্যায়। যেমন রূপবতী তেমনি গুণবতী ছিলেন এই অভিনেত্রী। বহু সিনেমা র মধ্যে দর্শকের মন জুড়ে আছেন এই ...

Published on:

বাংলা সিনেমার স্বর্ণযুগের এক অন্যতম কিংবদন্তি হলেন সাবিত্রী চট্টোপাধ্যায়। যেমন রূপবতী তেমনি গুণবতী ছিলেন এই অভিনেত্রী। বহু সিনেমা র মধ্যে দর্শকের মন জুড়ে আছেন এই অভিনেত্রী। খুব অল্প বয়সেই তিনি অভিনয় জগতে পা রাখেন। যাকে এক কথায় লিভিং লেজেন্ড বলা হয়। ভানু বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে বাংলার রঙ্গমঞ্চে আসেন সাবিত্রী চট্টোপাধ্যায়। মঞ্চে দাপিয়ে অভিনয় করার পর আবির্ভাব ঘটে বড় পর্দায়।

WhatsApp Group   Join Now
Telegram Group   Join Now

Bg Copy29 1, Sabitri Chatterjee: সাবিত্রী চট্টোপাধ্যায়ের বায়োপিক বানাতে চলেছেন লীনা গঙ্গোপাধ্যায়!, Sabitri Chatterjee: সাবিত্রী চট্টোপাধ্যায়ের বায়োপিক বানাতে চলেছেন লীনা গঙ্গোপাধ্যায়!

সাবিত্রী চট্টোপাধ্যায় এবং উত্তম কুমারের প্রেমের গুঞ্জন আজও যেন টলিউডের আনাচে কানাচে তে কান পাতলে শোনা যায়। প্রথম সিনেমা তিনি উপহার দিয়েছেন দর্শকদের। তার মধ্যে কিছু উল্লেখযোগ্য হল ‘মাল্যদান’, ‘শেষ অঙ্ক’, ‘উত্তরায়ণ’,  ‘উপহার’, ‘গলি থেকে রাজপথ’, ‘ভ্রান্তিবিলাস’, ‘ধন্যিমেয়ে’, ‘নিশিপদ্ম’। শুধমাত্র যে বড় পর্দায় অভিনয় করেছেন তাই নয়, ছোট পর্দায় ও তার ভূমিকা অনস্বীকার্য।

Bg Copy30 1, Sabitri Chatterjee: সাবিত্রী চট্টোপাধ্যায়ের বায়োপিক বানাতে চলেছেন লীনা গঙ্গোপাধ্যায়!, Sabitri Chatterjee: সাবিত্রী চট্টোপাধ্যায়ের বায়োপিক বানাতে চলেছেন লীনা গঙ্গোপাধ্যায়!

এবার এই সাবিত্রী চট্টোপাধ্যায়ের বায়োপিক তৈরির চিন্তাভাবনা করেছেন লীনা গঙ্গোপাধ্যায় ও শৈবাল বন্দ্যোপাধ্যায়। সাবিত্রীর জীবনের নানা অজানা কথা তাঁর আত্মজীবনী ‘সত্যি সাবিত্রী’তে রয়েছে। সেই বই অবলম্বনেই চিত্রনাট্য লেখা হচ্ছে বলে সংবাদমাধ্যমকে জানিয়েছেন লীনা গঙ্গোপাধ্যায়। এই বায়োপিক ওয়েব সিরিজ নাকি সিনেমা হিসেবে আসবে, কাকে কোন চরিত্রের কাজ করা হবে তা কিছুই এখনো পর্যন্ত ঠিক করা হয়নি। এই খবর শুনে অভিনেত্রী খুবই খুশি হয়েছেন। এই কিংবদন্তি অভিনেত্রীর বায়োপিক এর আশায় অপেক্ষারত সমস্ত নেটিজেন।

About Author

Leave a Comment