লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলঅফবিটরেসিপি

একদম ভয় পান না মহানায়িকা নুসরাত জাহান এবং সুপারস্টার যশ দাশগুপ্ত! মানুষ নয়, এবার বাঘের সাথে বন্ধুত্ব পাতালেন অভিনেত্রী নুসরত জাহান ও যশ দাশগুপ্ত! তাদের দুঃসাহসিক ফটো দেখে স্তব্ধ সোশ্যাল মিডিয়া

বর্তমানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সেলিব্রিটিদের ব্যক্তিগত জীবনের খবর পাওয়া এখন আর কোনো ব্যাপারই নয় ।সোশ্যাল মিডিয়াতে প্রায় সব সেলিব্রেটির ই অ্যাকাউন্ট থাকে। যার ফলে তারা ...

Published on:

বর্তমানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সেলিব্রিটিদের ব্যক্তিগত জীবনের খবর পাওয়া এখন আর কোনো ব্যাপারই নয় ।সোশ্যাল মিডিয়াতে প্রায় সব সেলিব্রেটির ই অ্যাকাউন্ট থাকে। যার ফলে তারা দর্শকদের খুব কাছাকাছি আসতে পারেন । তারা নিজেদের বিভিন্ন মুহূর্তের ছবি তারা শেয়ার করে নেন সোশ্যাল মিডিয়ায়। যার ফলে এখন বিভিন্ন অনুগামী রাই জানতে পারেন তাদের পছন্দের সেলিব্রিটিরা কখন কোথায় যাচ্ছেন বা কি করছেন।

WhatsApp Group   Join Now
Telegram Group   Join Now

Bg Copy14, একদম ভয় পান না মহানায়িকা নুসরাত জাহান এবং সুপারস্টার যশ দাশগুপ্ত! মানুষ নয়, এবার বাঘের সাথে বন্ধুত্ব পাতালেন অভিনেত্রী নুসরত জাহান ও যশ দাশগুপ্ত! তাদের দুঃসাহসিক ফটো দেখে স্তব্ধ সোশ্যাল মিডিয়া, একদম ভয় পান না মহানায়িকা নুসরাত জাহান এবং সুপারস্টার যশ দাশগুপ্ত! মানুষ নয়, এবার বাঘের সাথে বন্ধুত্ব পাতালেন অভিনেত্রী নুসরত জাহান ও যশ দাশগুপ্ত! তাদের দুঃসাহসিক ফটো দেখে স্তব্ধ সোশ্যাল মিডিয়াটলিউডের জনপ্রিয় নায়িকাদের মধ্যে অন্যতম হলেন নুসরাত জাহান। তাকে চেনেন না এমন বাঙালির সংখ্যা কম। নায়িকা হওয়ার পাশাপাশি তিনি একজন তৃণমূল সাংসদ। বসিরহাটের সাংসদ তিনি। তার ফ্যান ফলোয়ার্স সংখ্যা অনেক।

Bg Copy12, একদম ভয় পান না মহানায়িকা নুসরাত জাহান এবং সুপারস্টার যশ দাশগুপ্ত! মানুষ নয়, এবার বাঘের সাথে বন্ধুত্ব পাতালেন অভিনেত্রী নুসরত জাহান ও যশ দাশগুপ্ত! তাদের দুঃসাহসিক ফটো দেখে স্তব্ধ সোশ্যাল মিডিয়া, একদম ভয় পান না মহানায়িকা নুসরাত জাহান এবং সুপারস্টার যশ দাশগুপ্ত! মানুষ নয়, এবার বাঘের সাথে বন্ধুত্ব পাতালেন অভিনেত্রী নুসরত জাহান ও যশ দাশগুপ্ত! তাদের দুঃসাহসিক ফটো দেখে স্তব্ধ সোশ্যাল মিডিয়াঅনেক সুপারহিট ছবি তিনি দর্শকদের উপহার দিয়েছেন তার একটি পুত্রসন্তান রয়েছে। তার নাম ঈশান। তার স্বামী বিখ্যাত অভিনেতা যশ দাশগুপ্ত। সোশ্যাল মিডিয়াতে এই অভিনেত্রী বেশ একটিভ । মাঝেমধ্যে নিজের বিভিন্ন বোল্ড লুকের ছবি তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। তিনি সম্প্রতি থাইল্যান্ডে গেছেন। সেখান থেকে তিনি বিভিন্ন ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।

Bg Copy13, একদম ভয় পান না মহানায়িকা নুসরাত জাহান এবং সুপারস্টার যশ দাশগুপ্ত! মানুষ নয়, এবার বাঘের সাথে বন্ধুত্ব পাতালেন অভিনেত্রী নুসরত জাহান ও যশ দাশগুপ্ত! তাদের দুঃসাহসিক ফটো দেখে স্তব্ধ সোশ্যাল মিডিয়া, একদম ভয় পান না মহানায়িকা নুসরাত জাহান এবং সুপারস্টার যশ দাশগুপ্ত! মানুষ নয়, এবার বাঘের সাথে বন্ধুত্ব পাতালেন অভিনেত্রী নুসরত জাহান ও যশ দাশগুপ্ত! তাদের দুঃসাহসিক ফটো দেখে স্তব্ধ সোশ্যাল মিডিয়াসম্প্রতি তিনি থাইল্যান্ডের চিড়িয়াখানায় গিয়ে একটি ছবি পোস্ট করলেন। বাঘ ও চিতা বাঘের সঙ্গে সময় কাটিয়েছেন তিনি। সেখানে তাকে দেখা গেছে হলুদ রঙের ক্রপ টপ ও নীল রঙের জিন্স পরে । যশ দাশগুপ্ত এর পরনে ছিল হলুদ ও সাদা রঙের একটি শার্ট এবং জিন্স।

সব মিলিয়ে ছবিগুলি ভীষণ ভাইরাল হয়েছে। ছবিগুলো অনেক মানুষ দেখেছেন এবং লাইক কমেন্ট শেয়ার করেছেন।

About Author

Leave a Comment